কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ট্রান্সফরমার চোর চক্রের সক্রিয় সদস্য গ্রেপ্তার

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ট্রান্সফরমার চোর চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করে কুমিল্লা জেলা হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতিক উল্ল্যাহ এর নির্দেশে থানার এসআই মিথুন কুমার মন্ডল সঙ্গীয় ফোর্স মঙ্গলবার রাত ১০টায় উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের মানিক ড্রাইভারের দোকানের সামনে এক ব্যক্তিকে একটি চটের বস্তা নিয়ে দাড়িয়ে থাকতে দেখে সন্দেহ হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাবার সময় তাকে আটক করে।

তার সাথে থাকা চটের বস্তা তল্লাশী করে একটি বৈদ্যুতিক ট্রান্সমিটার, ৫ কেজি তামার তাঁর, ট্রান্সমিটার এর ভিতরে থাকা ছোট বড় চার কোনা বিশিষ্ট ২০ পিচ কয়েল এর বক্স, একটি ট্রান্সমিটার এর সিরামিক্সের তৈরী চকেট, একটি প্লাস্টিকের তৈরী ফিউজ চকেট, বৈদ্যুতিক তাঁর লাগানোর কাজে ব্যবহৃত দুইটি সিরামিক্স, ১টি লোহা কাঁটার করাত, ৩টি লোহা কাঁটার ব্লেড, ১টি রেঞ্জসহ মাধবপুর ইউনিয়নের জাহের মেম্বারের বাড়ীর মৃত মহরম আলীর ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩৫) আটক করে থানায় নিয়ে আসে।

সে চোর চক্রের এক সক্রিয় সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করেছে। বুধবার সকালে আসামীকে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতিক উল্ল্যাহ সত্যতা নিশ্চিত করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page