কুমিল্লার লালমাই পাহাড়ের চুড়ায় হেফজুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার লালমাই পাহাড়ের সু-উচ্চ চূড়ায় ৫৭০ ফুট উপরে অবস্থিত আদিনা দরবার শরীফ হেফজুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন আদিনামুড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি আল্লামা হযরত মাওলানা আফজাল হোসেন নূরী।

অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ব্রাহ্মনপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শশীদল আলহাজ্ব আবু তাহের কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব এমএ জাহের, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, অর্থমন্ত্রীর একান্ত সহকারী রাজনীতিবিদ কেএম সিংহ।

অনুষ্ঠানে আদিনামুড়া মাঝার ও মসজিদ কমিটির সভাপতি কাওসার চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আদিনামুড়া হাফেজিয়া মাদ্রাসা-এতিমখানা ও মেহমানখানা কমপ্লেক্স এর সভাপতি আরটিভির স্টাফ রিপোর্টার গোলাম কিবরিয়া, সদর দক্ষিণ উপজেলার জোরকানন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা মোরশেদ চৌধুরী, ইকরা ক্যাডেট মাদ্রাসার পরিচালক মাওলানা সরাফত আলী, কুমিল্লা রিপোর্টার ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস, দরবারে বারীয়া শরীফের কুমিল্লা জেলা সভাপতি- বাদল খান, ব্রাহ্মনপাড়া উপজেলার দীর্ঘভূমি আল-আমীন বারীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা- মাওলানা জালাল হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক এর কুমিল্লা প্রতিনিধি লুৎফর রহমান, বুড়িচং উপজেলার খাড়াতাইয়া বালিকা মাদ্রাসার প্রতিষ্ঠাতা- আবদুর রশিদ ঠিকাদার, বাংলা টিভির কুমিল্লা প্রতিনিধি- মো. আরিফুর রহমান মজুমদার, যায়যায় দিন এর স্টাফ রিপোর্টার- আবদুল জলিল ভূইয়া, আজকের পত্রিকা ও এশিয়ান টিভির কুমিল্লা প্রতিনিধি- দেলোয়ার হোসেন আকাইদ, আরটিভির ক্যামেরাপার্সন সালাউদ্দিন সুমন, প্রধান শিক্ষক আলী আশরাফ ও আদিনা দরবার শরীফ এর খাদেম খন্দকার শিপন মিয়া।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
You cannot copy content of this page