কুমিল্লার ১৩ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ

নেকবর হোসেন।।
কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কুমিল্লার চার উপজেলার ১৩ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ করা হয়েছে। আজ রবিবার (৫ই জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় শপথ বাক্য পাঠ করান কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সূত্রে জানা গেছে, কুমিল্লার নাঙ্গলকোটের ৮টি, লালমাই ২টি ও বরুড়ার ২টি ও লাকসাম উপজেলার ১টি ইউনিয়নের। এর মধ্যে লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়নের মোহাম্মদ মিজানুর রহমান, পেরুল উত্তর ইউনিয়নের আবু ছালেহ মো. কামাল হোসেন শপথ গ্রহন করেন।

বরুড়া উপজেলা ভাউকসার ইউনিয়নের আহমেদ জামাল মাসুদ ও শাকপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবদুল খালেক মুন্সী ও লাকসামের বাকই দক্ষিণ ইউনিয়নের মো. আব্দুল আউয়াল শপথ গ্রহন করেন।

অন্যদিকে, নাঙ্গলকোটে রায়কোট উত্তর ইউনিয়নে মাস্টার রফিকুল ইসলাম, রায়কোট দক্ষিণ ইউনিয়নে আবুল কালাম ভূঁইয়া, আদ্রা উত্তর ইউনিয়নে তাজুল ইসলাম, আদ্রা দক্ষিণ ইউনিয়নে আবু ইউছুফ কোম্পানী, জোড্ডা পূর্ব ইউনিয়নে নুরুল আফসার, দৌলখাঁড় ইউনিয়নে সৈয়দ সাইফুর রহমান বাবলু ও বটতলী ইউনিয়নে আব্দুল জলিল, জোড্ডা পশ্চিম ইউনিয়নে জসিম উদ্দিন মজুমদার শপথ গ্রহণ করেন।

শপথ গ্রহণের পরে চেয়ারম্যান ও নেতাকর্মীরা ফুল দিয়ে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page