কুমিল্লায় অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল খাদ্য উৎপাদন; ৫ লক্ষ টাকা জরিমানা আদায়

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার চান্দিনা থানা এলাকায় ফুড এন্ড কন্্জুমার প্রোডাক্টস কারখানায় অননুমোদিত ও অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল খাদ্য উৎপাদন, প্যাকেজিং ও বিপনন বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ০৫ লক্ষ টাকা জরিমানা আদায় করেছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল শনিবার কুমিল্লা জেলার চান্দিনা থানা এলাকায় “রহমান ফুড এন্ড কন্্জুমার প্রোডাক্টস লিঃ” নামক প্রতিষ্ঠানে ভেজাল খাদ্য উৎপাদন বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

অভিযানে ভোক্ত অধিকার সংরক্ষন অধিদপ্তর, কুমিল্লা এবং কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাসরিন সুলতানা নিপা কর্তৃক অননুমোদিত ও অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল খাদ্য উৎপাদন, অননুমোদিতভাবে প্যাকেজিং ও বাজারজাত করনের দায়ে মোঃ রফিকুল ইসলাম, পিতা-মৃত ফজলুর রহমান, সাং-হারং উদালিয়া, থানা-চান্দিনা, জেলা-কুমিল্লা এর নিকট থেকে ৫ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, রহমান ফুড এন্ড কন্্জুমার প্রোডাক্টস লিঃ” কারখানাটি দীর্ঘদিন যাবৎ অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল মসলার গুড়া, চানাচুর, সয়া সস, আপেল জেলি, গøুক্লোজ-ডি, মটর ভাজা, ডাল ভাজা, বাদাম ভাজা, চাটনিসহ বিভিন্ন খাদ্যদ্রব্য উৎপাদন করে নোভা ব্র্যান্ড হিসেবে অননুমোদিতভাবে প্যাকেজিং করে তা বাজারজাত করে আসছিল।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page