কুমিল্লায় আইনজীবীর হাতে যুবক খুনের ঘটনায় এখনো গ্রেফতার নেই

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লায় মো.জহিরুল ইসলাম (২৫) নামে এক যুবককে জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। হত্যাকাণ্ডের দুইদিন পার হলেও এখনো গ্রেপ্তার হয়নি আসামিরা। মঙ্গলবার রাতে নিহতের বড় ভাই নুরুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলাটি দায়ের করেন, মামলা নং ৩২। মামলায় উপজেলার সাতরা চম্পকনগর এলাকার রেহানউদ্দিন আহাম্মদের ছেলে অ্যাডভোকেট সাইফউদ্দিন আহমেদ সবুজ ও তার সঙ্গে থাকা আজহারুল ইসলামকে আসামি করা হয়েছে।

প্রসঙ্গত গত সোমবার রাতে উপজেলার আড়াইওড়া এলাকায় ওই আইনজীবী ও তার সঙ্গীর ছুরিকাঘাতে খুন হন জহিরুল। তিনি সাতরা চম্পকনগর এলাকার মৃত ফরিদ মিয়ার ছেলে। নিহত জহিরুল কুমিল্লা কৃষি গবেষণা ইনস্টিটিউটে চতুর্থ শ্রেণির কর্মচারীর পদে চাকরি করতেন।

বুধবার সন্ধ্যায় কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল হক জানান, থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

মামলার বাদী নুরুল ইসলাম জানান, সাতরা চম্পকনগর এলাকার অ্যাডভোকেট সাইফউদ্দিন আহমেদ সবুজের সঙ্গে তাঁদের পরিবারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। জহিরুল সোমবার রাতে ৮টার দিকে আড়াইওরা এলাকার একটি মোটরসাইকেল গ্যারেজে যায় তাঁর ব্যবহৃত মোটরসাইকেল সার্ভিসিং করার জন্য। এ সময় অ্যাডভোকেট সবুজ ও তার সঙ্গী আজহারুল ইসলাম তাকে ডেকে নিয়ে ছুরিকাঘাত খুন করে। এ হত্যাকাণ্ডটি ছিলো সম্পূর্ণ পরিকল্পিত। মৃত্যুর আগে হাসপাতালে নেওয়ার পথেও জহিরুল তাঁর খুনিদের নাম বলে গেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page