কুমিল্লায় আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০২১ পালিত

মাহফুজ নান্টু।।
“শতবর্ষে জাতির পিতা সুবর্ণে স্বাধীনতা অভিবাসনে আনবো মর্যাদা ও নৈতিকতা” – এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা জেলা প্রশাসন এবং জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের যৌথ উদ্যোগে আজ ১৮ ডিসেম্বর রোজ শনিবার জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসে বিদেশগামী, বিদেশ ফেরত এবং প্রবাসী কর্মীদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে বিকাল ৩ঃ০০ ঘটিকায় কুইজ প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোঃ কামরুজ্জামান, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক দেবব্রত ঘোষ এবং আইসিএমপিডি (এমআরসি), রামরু, সিসিডিএ, বিএনডব্লিউএলএ, ওয়েস্টার্ণ ইউনিয়নসহ বিভিন্ন পেশাজীবীর প্রায় ১৫০ জন।

সাংস্কৃতিক পর্বে এ্যানী রানী পোদ্দার, রিয়া ল্যালী ঘোষ, ইরা ল্যালী ঘোষ, কুমিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের হংকংগামী প্রশিক্ষণার্থী গান পরিবেশন করেন এবং প্রবাসী কর্মীর সন্তানরাও গান, গজল, কবিতা, নাচসহ বিভিন্ন পারফরমেন্স করেন। ইরা ল্যালী ঘোষ-এর নাচ সবাইকে মুগ্ধ করে।

কুইজ প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের পুরষ্কার ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এ ছাড়াও প্রবাসী কর্মীর মেধাবী সন্তানদের ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড থেকে প্রাপ্ত শিক্ষাবৃত্তির চেক হস্তান্তর করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page