কুমিল্লায় আর.জে.এস.এস ট্রেডার্সের হালখাতা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক।।
আর.জে.এস.এস ট্রেডার্সের বার্ষিক হালখাতা অনুষ্ঠিত হয়েছে। রোববার কুমিল্লা নগরীর ফান টাউনে আড়ম্বরপূর্ণ আয়োজনে আলোচনা সভা, মধ্যহ্ন ভোজ , সাংস্কৃতিক পরিবেশনা ও র‌্যাফেল ড্র” অনুষ্ঠিত হয়।

শুভ হালখাতা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিসিবির কাউন্সিলর ও আর.জে.এস.এস ট্রেডার্সের স্বত্বাধিকারী সাইফুল আলম রনি। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেট্রোসেম সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর মোঃ শহীদুল্লাহ, মেট্রোসেম সিমেন্টের সিএমও খন্দকার আতাউর রহমানম সেভেন রিং সিমেন্টের এজিএম মুন্সি আমানুর রহমান, ইন্সি সিমেন্টের সিনিয়র ম্যানেজার আবদুল আলীম সরকার, আর জে.এস.এস. ট্রেডার্সের পরিচালক সৈয়দ সুলতান ফরহাদ কাদরিয়া, কৃষ্ণান্দু কান্তি রায় ও সরোজ কান্তি। এছাড়াও অনুষ্ঠানে দু’শতাধিক ঠিকাদার, রিটেইলার, বিল্ডার্স উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রথম পর্বে মধ্যহ্ন ভোজের আয়োজন করা হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সাইফুল আলম রনি বলেন, ব্যবসায়ে সততা পরিশ্রম আর সৃষ্টিকর্তার উপর বিশ্বাস থাকলে উন্নতি সম্ভব।

ঠিকাদার, রিটেইলার ও বিল্ডার্ডসদের উদ্দেশ্য সাইফুল আলম রনি আরো বলেন, আমরা সবাইকে সহযোগিতা করতে প্রস্তুত। আপনারা লক্ষ্য স্থির করে এগিয়ে যান। কুমিল্লায় সিমেন্টের বাজার প্রসারে আপনাদের ভূমিকা অগ্রগণ্য।

আলোচনা অনুষ্ঠানের পরে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও উপস্থিত সবার জন্য আর.জে.এস.এস. ট্রেডার্সের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page