কুমিল্লায় ইয়ূথ ক্যাডেট ফোরামের বিনামূল্যে অক্সিজেন সেবা শুরু

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবার লক্ষে বিনামূল্যে অক্সিজেন সেবা শুরু করেছে বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম। রবিবার বেলা ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুমিল্লা নগরীর নিউমার্কেট এলাকায় অক্সিজেন সেবার উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহা উদ্দিন বাহার।

বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম এর সদস্যবৃন্দ কুমিল্লা নগরীতে করোনা আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করবেন। এ সময় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরামের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহ্ মজিবুল হক।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় অর্থ সম্পাদক এবং কুমিল্লা ইউনিটের সভাপতি আনম মঞ্জুরুল ইসলাম ভুইয়া, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডাক্তার এস এম মাসুম হান্নান, কুমিল্লা ইউনিটের সাধারন সম্পাদক মাশুক মেহেদী সাকিব, কুমিল্লা ইউনিটের সাংগঠনিক সম্পাদক এক্স সিইও জাহিদুল হাসান, কুমিল্লা ইউনিটের সহ-সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন রিফাত, কুমিল্লা ইউনিটের ক্রীড়া সম্পাদক নাজমুল হাসান খান, কুমিল্লা ইউনিটের সহ সম্পাদক এবং লালমাই ইউনিটের আহবায়ক ফুয়াদ আহম্মেদ আসিফ, কুমিল্লা ইউনিটের সদস্য এবং ক্যান্টনমেন্ট ইউনিটের আহবায়ক মোঃ বায়েজিদ এবং তার টিম। এছাড়াও অন্যান্য সংগঠন প্রধানের মাঝে উপস্থিত ছিলেন রং তুলি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাইফ বাবু।

প্রধান অতিথির বক্তব্য সাংসদ বাহার বলেন, ১৫ অগাস্ট বাঙ্গালী জাতির শোকের দিন। বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের এদিনে নির্মমভাবে হত্যা করা হয়। আজ ইয়ূথ ক্যাডেট ফোরাম বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে করোনা আক্রান্ত অসহায় রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা শুরু করেছে। বাংলাদেশব্যাপি ইয়ূথ ক্যাডেট ফোরামের কার্যক্রম পরিচালিত হলেও প্রথমেই কুমিল্লাকে বেছে নিয়েছে বলে সাংসদ বাহার ইয়ূথ ক্যাডেট ফোরামকে ধন্যবাদ জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page