কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুন মামলার দুই আসামীর স্বীকারোক্তি

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহা হত্যা মামলার দুই আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

ওই দুজন হলেন, হত্যা মামলার দুই নম্বর আসামি নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের নবগ্রামের বাসিন্দা সোহেল ওরফে জেল সোহেল ও ১০ নম্বর আসামি একই এলাকার মো. সায়মন।

এর আগে পাঁচ দিনের রিমান্ড শেষে রোববার বিকেলে তাদের আদালতে হাজির করে জবানবন্দি নিতে আবেদন করা হয়।

কুমিল্লার জ্যেষ্ঠ বিচারিক হাকিম ১ নম্বর আমলি আদালতের বিচারক চন্দন কান্তি নাথের আদালতে ওই দুজন জবানবন্দি দেন।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিত বড়ুয়স বলেন, ‘আসামিরা কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহাকে গুলি করে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দি রেকর্ড শেষে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।’

মামলা সূত্রে জানা গেছে, গত ২২ নভেম্বর বিকেলে কুমিল্লা নগরের পাথুরিয়াপাড়া থ্রিস্টার এন্টারপ্রাইজ কার্যালয়ে কাউন্সিলর মো. সোহেল ও হরিপদ সাহাকে গুলি করে হত্যা করা হয়।

ঘটনার পরদিন ২৩ নভেম্বর রাতে নিহত সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৮ থেকে ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

এ পর্যন্ত মামলার এজাহারভুক্ত ১১ আসামির মধ্যে প্রধান আসামিসহ ৩ জন পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন এবং সাতজন গ্রেপ্তার হয়েছেন। গ্রেপ্তার হওয়া এজাহারভুক্ত সাত আসামির মধ্যে ছয়জনকে পাঁচ দিন করে রিমান্ডে নেয়া হয়। এর মধ্যে মামলার ২ নম্বর আসামি জেল সোহেল ও ১০ নম্বর আসামি সায়মন রিমান্ড শেষে জবানবন্দি দিয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page