কুমিল্লায় গাঁজা-ইয়াবা ও ফেন্সসিডিলসহ ৫ মাদক কারবারী আটক

নেকবর হোসেন।।
কুমিল্লায় পৃথক অভিযান পরিচালনা করে ১১ কেজি গাঁজা এবং ৪ হাজার ৪৯০ পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা। এছাড়া পৃথক আরেকটি অভিযানে জেলার চৌদ্দগ্রাম ও লাকসাম থানা এলাকা থেকে ২০ কেজি গাঁজা, ১ হাজার ৫২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩১ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ৩০ জুন বিকালে কুমিল্লার আলেখারচর এলাকায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারিকে আটক করা হয়। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোহাম্মদ আলাউদ্দীনের ছেলে মোঃ শহিদুল ইসলাম (১৯)।

এছাড়াও পৃথক আরেকটি অভিযানে ৩০ জুন সন্ধায় কুমিল্লার কুমার পুস্কুরনী এলাকা থেকে ৪ হাজার ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে আটক করা হয়। সে কুমিল্লার বরুড়া উপজেলার শরাফতি গ্রামের মৃত মোবারক হুসাইনের ছেলে মোঃ ইমাম উদ্দিন ওরফে শ্রাবণ (২৫)।

আরো একটি অভিযানে ভেরে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম মডেল থানার জগমোহনপুর এলাকা থেকে ১ হাজার ৫২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩১ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম মডেল থানার জগমোহনপুর গ্রামের মৃত মুকবুল আহাম্মেদ এর ছেলে লোকমান হোসেন(৩৫) এবং একই গ্রামের মোঃ বাবুল মিয়ার ছেলে মোঃ তারেক হোসেন(২১)।

আরেকটি অভিযানে জেলার লাকসাম থানার উত্তর গাজীপুর এলাকা থেকে ২০ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার গোকুল নগর গ্রামের মৃত শহিদ মিয়ার এর ছেলে মোঃ শাহিন মিয়া(৩৫)।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা এবং ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী মডেল, চৌদ্দগ্রাম ও লাকসাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page