কুমিল্লায় গৃহবধূকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

নিউজ ডেস্ক।।
কুমিল্লা নগরীতে রুবি আক্তার (৪২) নামে এক গৃহবধূকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১ মার্চ) নগরীর ১১ নং ওয়ার্ডের মুন্সেফবাড়ি এলাকার ৪ তলা বিশিষ্ট রহমান ভিলাতে বিকেল সাড়ে ৫টায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

রুবি আক্তারের ভাই ব্যাংক কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, রুবির স্বামী জাহাঙ্গীর হোসেন পরকিয়ায় লিপ্ত ছিল। এ বিষয়ে প্রতিবাদ করলে রুবিকে প্রায় সময় মারধর করত। তাকে পরিকল্পিতভাবে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে। এ ঘটনা তদন্ত করে বিচার দাবি করছি।

রুবির স্বামী জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনার সময় আমরা কেউ বাড়িতে ছিলাম না। আমার বয়স্ক মা ও আমাদের ছেলে পিয়াল বাসায় ছিল। আমার মনে হয় ছাদে উঠে মাথা ঘুরে পড়ে গেছে। নির্যাতন ও পরকিয়ার বিষয়টি সঠিক নয়।

তবে এই ভবনের ছাদে গিয়ে দেখা যায় আড়াই ফুট উচু করে দেওয়াল দেওয়া রয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এটি হত্যাকাণ্ড নাকি অন্য কিছু তা তদন্ত শেষে জানা যাবে। এ ঘটনায় স্বামী ও তার ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

প্রসঙ্গত, নিহত রুবি জাহাঙ্গীর হোসেনের দ্বিতীয় স্ত্রী। ২০১৩ সালে তাদের বিয়ে হয়। রুবি ব্রাহ্মণপাড়া উপজেলার মৃত আব্দুস ছাত্তারের মেয়ে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page