কুমিল্লায় ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মৃত্যু

মাহফুজ নান্টু কুমিল্লাঃ ছাদ থেকে লাফিয়ে পড়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আত্মহত্যা করে। তার নাম জান্নাতুল হাসিন (২৩)। সে নগরীর ধর্মসাগর পশ্চিম পাড়ের বাসিন্দা ইদ্রিস মেহেদীর মেয়ে।

ইদ্রিস মেহেদী জানান, গতকাল সোমবার ঢাকা থেকে কুমিল্লার বাসায় আসেন জান্নাতুল হাসিন। সারারাত মন খারাপ ছিলো। বেলা দেড়টায় সে শ্যাম্পু আনার কথা বলে বের হয়। পরে প্বার্শবর্তী গোল্ড সিলভার হোমসএর একটি ৯ তলা আবাসিক ভবন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে।

স্থানীয় ১০ নং ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুর কাদের মনি জানান, আমি আমার অফিসে বসে ছিলাম। হঠাৎ একটি আওয়াজ হয়। বেরিয়ে দেখি একটি মেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

প্রত্যক্ষদর্শী সাইফুল হাসান শিমুল বলেন, আমি ঘটনাস্থলের পাশেই ছিলাম। হঠাৎ বিকট আওয়াজ হয়।পরে চেয়ে দেখি একটি মেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

কি কারনে সে আত্মহত্যা করেছে এমন প্রশ্নের জবাবে বাবা ইদ্রিস মেহেদী জানান, এখনো বুঝতে পারছি না কেন আমার মেয়ে আত্মহত্যা করেছে। আমার তিন মেয়ে এক ছেলের মধ্যে জান্নাতুল হাসিন মেঝো ছিলো। সে বিবিএ শেষ করে এমবিএ পড়ার প্রস্তুতি নিচ্ছিলো।

খবর পেয়ে কোতয়ালী থানার পুলিশ ঘটনাস্থলে আসে। লাশের সুরুতহাল করেন কোতয়ালী থানার উপপরিদর্শক আবদুর রহিম। পরে ঘটনাস্থলে আসেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল হক। তিনি জানান অভিভাবকদের সাথে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করছি আত্মহত্যা করেছে। তবে এ ঘটনার পেছনে অন্য কোন ঘটনা আছে কি না তা খতিয়ে দেখছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১