কুমিল্লায় নারী শিক্ষিকাকে নির্যাতনের অভিযোগে মাদ্রাসা সুপার বরখাস্ত

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামের বাবুর্চী দারুচ্ছুন্নাত দাখিল মাদ্রাসার এক নারী শিক্ষিকাকে নির্যাতনের অভিযোগে ওই মাদ্রাসার সুপার এ.বি.এম কবির হোসেনকে বহিস্কার করা হয়েছে। এর আগে নারী শিক্ষিকা মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতির বরাবরে একটি লিখিত অভিযোগ দিয়েছিলো।

বহিস্কার আদেশ সূত্রে জানা যায়, চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়ন এর বাবুর্চী দারুচ্ছুন্নাত দাখিল মাদ্রাসা সুপার এ.বি.এম কবির হোসেন একই প্রতিষ্ঠানে চাকুরীরত সহকারী মহিলা শিক্ষিকা (কৃষি) চাকুরীতে যোগদান এর পর থেকে বিভিন্ন সময়ে নির্যাতন করে আসছে।

ওই নারী শিক্ষিকার বাড়ী ভিন্ন জেলায় হওয়ায় পাশাপাশি এখানে তাঁর কোন আত্মীয়-স্বজন না থাকায় লজ্জাবোধ ও আত্ম-সম্মানের ভয়ে এতোদিন বিষয়টি তিনি কাউকে জানায়নি।

সম্প্রতি ওই নারী শিক্ষিকা মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিব উল্লাহ কাচপুরী বরাবরে একটি লিখিত অভিযোগ দেয়। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত কমিটি অভিযুক্ত সুপারকে গত ৪ মার্চ ও ১১ মার্চ দু’দফা নোটিশ প্রদান করলেও সে নোটিশের কোন উত্তর দেয়নি।

এতে করে তদন্ত কমিটি শিক্ষিকার অভিযোগের সত্যতা পেয়ে ১৭ মার্চ ২০২১ইং থেকে সুপার এ.বি.এম কবির হোসেনকে সাময়ীক বহিস্কার আদেশ প্রদান করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page