কুমিল্লায় নির্মাণাধীন ভবনের বেজমেন্টে যুবকের লাশ

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা নগরীর রাজগঞ্জে নির্মাণাধীন ভবনের বেজমেন্ট থেকে অরুপ কর্মকার (২৭) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজগঞ্জ বজ্রপুর নির্মাণাধীন রাজ্জাক টাওয়ারের আন্ডারগ্রাউন্ডের বেজমেন্টের ভিতর জমে থাকা পানি থেকে ওই যুবকর লাশ উদ্ধার করে পুলিশ। অরুপ কর্মকার নগরীর বজ্রপুর ধনঞ্জয় কর্মকারের ছেলে।

পুলিশের ধারণা মতে যুবকটি মাদক সেবন করতে এসে পানিতে ডুবে মারা গিয়েছে। তার স্ত্রী রেখা কর্মকার জানান, তার স্বামী ৫/৬ দিন যাবত নিখোঁজ ছিলেন। তবে সে নিয়মিত মাদক সেবন করতো।

এদিকে নিখোঁজের বিষয়ে কোন সাধারণ ডায়েরী করা হয়েছে কিনা জানতে চাইলে রেখা কর্মকার জানান, তিনি বা পরিবারের পক্ষ থেকে কোন ডায়েরী করা হয়নি।

কুমিল্লা চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাকির হোসেন জানান, শুক্রবার বিকেল ৫ টায় রাজ্জাক টাওয়ারের নিরাপত্তা রক্ষী নুরুল ইসলামের কাছে খবর পেয়ে আসি। এসে দেখি আন্ডারগ্রাউন্ডে জমে থাকা পানিতে একটি বস্তার মতন কিছু একটা ভেসে আছে। তখন লাঠি দিয়ে আঘাত করলে মরদেহের দুর্গন্ধ ছড়ায়।

ধারণা করা হচ্ছে, মাদক সেবন করতে গিয়ে তিনি আন্ডারগ্রাউন্ডের জমে থাকা পানিতে পড়ে যান। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page