কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমান গাঁজা ও ফেনসিডিলসহ ২ জন আটক

নেকবর হোসেন।।
কুমিল্লা জেলা পৃথক দুটি অভিযানে সদর ও সদর দক্ষিণ থানা এলাকা থেকে ৫০ কেজি গাঁজা এবং ২৪০বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা।এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৫ ফেব্রুয়ারি ভোরে কুমিল্লা সদরের আমতলী বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে প্রাইভেটকারে করে মাদক পরিবহনের সময় ৫০ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার দত্তপাকুটিয়া গ্রামের মৃত. দেলোয়ার হোসেনের ছেলে মোঃ আবু সাইদ(২৫)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়। র‌্যাব-১১, সিপিসি-২ এর পৃথক অন্য আরেকটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৫ ফেব্রুয়ারি সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন বাতাবাড়িয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২৪০ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন কুমিল্লার সদর দক্ষিণ থানার মথুরাপুর গ্রামের মোঃ ইলিয়াস আলীর ছেলে মোঃ ইয়াকুব আমজাদ রকি(২০)। উক্ত বিষয়ে আটককৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল ও সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page