কুমিল্লায় প্রবাসী কর্মীর প্রতিবন্ধি সন্তানদের ভাতার চেক প্রদান

নেকবর হোসেন।।
কুমিল্লায় প্রবাসী কর্মীর প্রতিবন্ধি সন্তানদের ভাতার চেক হস্তান্তর করলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। বুধবার (৯ ফেব্রুয়ারি) জেলার ৬ জন প্রবাসী কর্মীর প্রতিবন্ধি সন্তানদের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড কর্তৃক প্রদানকৃত ভাতার ৬ টি চেক হস্তান্তর করেন।

জেলা প্রশাসকের নিজ কক্ষে চেক বিতরণকালে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ শওকত ওসমান, অতিরিক্ত জেলা (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমা আশরাফী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাখাওয়াত হোসেন রুবেল এবং কুমিল্লা জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক দেবব্রত ঘোষ।

এসময় দেবব্রত ঘোষ জানান, মাসিক এক হাজার টাকা করে প্রতি প্রতিবন্ধী সন্তানের প্রতিনিধিবৃন্দের কাছে ১২ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

তিনি আরও জানান, মুজিব বর্ষ উপলক্ষে ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড এ বছর প্রথম এই ভাতা চালু করেছে। ৫ বছর ধরে প্রতিজন প্রতিবন্ধি সন্তান মোট ৬০ হাজার টাকা প্রাপ্ত হবেন। কুমিল্লা জেলায় মোট ৫৮ জন প্রতিবন্ধি সন্তান এ ভাতা প্রাপ্ত হয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page