কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ ২ জন আটক

নেকবর হোসেন।।
কুমিল্লায় পৃথক তিনটি অভিযানে ৮১ বোতল ফেন্সিডিল ও ৪০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল গত ২৭ জানুয়ারী দুপুরে কুমিল্লা সদরের জগন্নাথপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮১ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক হওয়া মাদক ব্যবসায়ী হলেন নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল গ্রামের মৃত. আজিবুরের ছেলে মোঃ আসলাম (৩২)।

পৃথক আরেকটি অভিযানে র‌্যাব এর একটি আভিযানিক দল গত ২৭ জানুয়ারী সকালে সদরের বালুতুপা বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

পৃথক অন্য আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল গত ২৭ জানুয়ারী সদরের কৃষ্ণপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক হওয়া মাদক ব্যবসায়ী হলেন কুমিল্লা সদরের বারপাড়া গ্রামের মৃত ফারুক এর ছেলে মোঃ মাসুম খন্দকার (২১)।

এসব ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page