কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে ওয়ালটন ডে উৎযাপিত

মোঃ জহিরুল হক বাবু।।
ওয়ালটনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ম্যানেজমেন্ট কর্তৃক ঘোষিত ‘‘ওয়ালটন ডে” কুমিল্লায় জমজমাট অনুষ্ঠানের মাধ্যমে উৎযাপিত হয়েছে।

কুমিল্লা এরিয়ার তিনটি প্লাজা রাজগঞ্জ, চকবাজার, পদুয়ার বাজার শাখার আয়োজনে শনিবার সকালে বর্নাঢ্য র‌্যালীর উদ্বোধন করা হয়। র‌্যালিতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ট্রাফিক বিভাগের টি. আই. মোঃ ফিরোজ আলম, টি. আই. শফিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন এরিয়া ম্যানেজার মোশারফ হোসেন, ক্রেডিট মনিটর ফাহিম রেজা, ওয়ালটন প্লাজা রাজগঞ্জ শাখার ম্যানেজার আরিফুল হক, চকবাজার শাখার ম্যানেজার নজরুল ইসলাম, পদুয়ার বাজার শাখার ম্যানেজার শাহিনুর আলম সহ ওয়ালটন প্লাজায় কর্মরত এক্সিকিউটিভ বৃন্দ, শুভাকাঙ্খী ও ডিলার বৃন্দ।

র‌্যালিটি কেন্দ্রীয় ঈদগাঁ মাঠ থেকে আরাম্ভ হয়ে ফৌজদারী মোড় ও পুলিশ লাইন মোড় হয়ে ঈদ গাঁ মাঠে এসে শেষ হয়। র‌্যালী শেষে অংশগ্রহন কারী সকলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতঞ্জতা ঞ্জাপন করেন এরিয়া ম্যানেজার জনাব মোশারফ হোসেন।

এছাড়াও দিনটি উপলক্ষে ওয়ালটন প্লাজাগুলো বিশেষ ভাবে সজ্জিত করা হয়, কেক কাটা হয় এবং আগত গ্রাহক শুভানুধ্যায়াদের মিষ্টি মুখ করানো হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১