কুমিল্লায় বিএনপির করোনা হেল্প সেন্টার, অক্সিজেন নিয়ে ছুটছেন নেতাকর্মীরা

নেকবর হোসেন।।
মহামারী করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় হেল্প সেন্টার চালু করেছে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি। ২৪ ঘণ্টা চালু রয়েছে তাদের এ হেল্প সেন্টার। এখান থেকে বিনামূল্যে মুমূর্ষু রোগীদের বাসায় সরবরাহ করা হচ্ছে অক্সিজেন সিলিন্ডার।

হেল্প সেন্টারে চালু রয়েছে ১৩টি হটলাইন নম্বর। ফোনের অপেক্ষায় প্রস্তুত রয়েছেন ২০ জন সরবরাহকারী। সেবা প্রত্যাশীদের ফোন পেলেই অক্সিজেন সিলিন্ডার দিয়ে ছুটে যান তারা। গত ১৬ জুলাই বিএনপির চালু হওয়া এ হেল্প সেন্টার থেকে এ পর্যন্ত কুমিল্লা সিটি কর্পোরেশন ও কোতোয়ালী এলাকায় শতাধিক রোগীর বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া হয়েছে।

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রদলের সহ-সভাপতি শাহাদাত হোসেন রবিন বলেন, ‘হেল্প সেন্টার চালু করার পর থেকে দলমত নির্বিশেষে ব্যাপক সাড়া পাচ্ছি। ফোন পাওয়ার সঙ্গে সঙ্গে মানুষের বাসা-বাড়িতে ভিক্টোরিয়া কলেজের যুগ্ম-সাধারণ সম্পাদক জুবায়ের আলম জিলানী, একরামুল হক রাসেল, মহানগর ছাত্র নেতা নাহিদ, রানা ও সালাউদ্দিন রকিসহ যুবদল-ছাত্রদলের অন্তত ২০ নেতাকর্মী অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিচ্ছি।’

এ বিষয়ে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন বলেন, ‘করোনা আক্রান্ত রোগীদের সেবা প্রদানের জন্য এ হেল্প সেন্টার চালু করা হয়েছে। এ কার্যক্রমে মানুষ ব্যাপক ভাবে সাড়া দিয়েছে। মানুষের এ বিপদের মুহূর্তে বাসায় গিয়ে বিনামূল্যে অক্সিজেন সেবা দিতে পেরে আত্মতৃপ্তি পাচ্ছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page