কুমিল্লায় বিপুল পরিমাণ মদ, ফেনসিডিল ও গাঁজাসহ ৪ মাদক কারবারী আটক

কুমিল্লা নিউজ ডেস্ক।।
বিপুল পরিমাণ মদ, ফেনসিডিল ও গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কায়সার হামিদ, এসআই মোঃ মফিজুল ইসলাম মফিজ, এএসআই মোঃ আরমানসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তান বাজার এলাকা থেকে দুই জন মাদক ব্যবসায়ী ও অরন্যপুর এলাকা থেকে দুইজন কে আটক করা হয়েছে। অভিযানে ২৩০ পিছ ফেনসিডিল, ৩৯ পিছ বিদেশি মদ, ২৮ কেজি গাজা উদ্ধার করা হয়।

আটকৃতরা হলো : কুমিল্লা মহানগরীর টিক্কাচর এলাকার মৃত নুর হোসেনের পুত্র মোঃ রাজন (৩৫), একই এলাকার আরব আলীর পুত্র মোঃ নুর উদ্দিন ( ২৮), সদরের পূর্ব ঝাকুনীপাড়া এলাকার বিদ্যুৎ ঘোষের পুত্র সুকেন ঘোষ (৩৫), নগরীর সংরাইশ এলাকার মৃত সামছুউদ্দিনের পুত্র রোমান হোসেন (২৭) কে আটক করা হয়।

চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কায়সার হামিদ জানান- কুমিল্লা সদর উপজেলার অরন্যপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গাঁজা, ফেনসিডিল এবং বিদেশি মদ সহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হই।

তাঁরা বিভিন্ন সময় বিভিন্ন রুপ নিয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল, একেক সময় একেক কৌশল পাল্টিয়ে আমাদের চোখের আড়াল হতে বিভিন্ন স্থানে মাদক পাচার করার চেষ্টা চালায়।

চোর যতই চালাক হউক আমাদের কাছ থেকে পালানোর সুযোগ নেই, মাদকের সঙ্গে কোন আপোষ নেই, যেখানেই মাদক সেখানেই পুলিশের হানা চলবে। কোন মাদক ব্যবসায়ী কে ছাড় দেওয়া হবে না। তিনি আরও বলেন- পূর্বে কোতয়ালী মডেল থানা বিভিন্ন এসআই মাদক ব্যবসায়ীদের মাদকসহ আটক করেছে, তাঁরা টাকার বিনিময়ে কয়েকদিন পরই জেল থেকে বের হয়ে আবারও মাদকে আসক্ত হয়ে যায়। আমি চকবাজার ফাঁড়িতে আসার আগেও মাদক ব্যবসায়ীদের আটক করা হয়েছিলো। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page