কুমিল্লায় বিয়ের আগের রাতে ফ্ল্যাটে মিললো প্রবাসীর মরদেহ

মাহফুজ নান্টু, কুমিল্লা।।
আজ গায়ে হলুদ। শুক্রবার বিয়ে। সে অনুযায়ী বাজার সদাই করে রেখেছিলেন। তবে বিয়ে করা আর হলো না। ভাড়া বাসার শয়ন কক্ষে পড়েছিলো মরদেহ।

বুধবার রাত ১১ টায় কুমিল্লা নগরীর নানুয়ার দিঘীরপাড় একটি তিনতলা ভবন থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নান মুজিবুর রহমান স্বপন। তার বাড়ী নাঙ্গলকোট উপজেলার আশারকোট গ্রামে। তার বাবার নাম মাওলানা আব্দুর গফুর মিয়া।

পারিবারিক সূত্রে জানা যায়, স্বপন ২ বছর পূর্বে বিদেশ থেকে এসে ওই বাসার তিন তলায় থাকতেন। তাঁর পরিবারের সদস্যরা সকলে গ্রামে থাকতো। আগামীকাল শুক্রবার তার বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু বুধবার দুপুর থেকে তাকে মোবাইলে না পেয়ে চিন্তিত হয়ে পড়ে পরিবারের সদস্যরা।পরে তার বাসায় এসে দরজা বন্ধ পায়। পুলিশকে খবর দিলে দরজা ভেঙ্গে বিছানায় মরদেহ দেখতে পায়। এ সময় তার রুমের টিভি চলছিল।

নিহত মুজিবর রহমানের ভাই মোবারক জানান, বৃহস্পতিবার তার গায়ে হলুদ ছিল। শুক্রবার বিয়ে। তার আগে দুইটি বিয়ে হয়েছিল। প্রথমটি ডিভোর্স হয়েছি। দ্বিতীয়টি স্ত্রী মারা যায় । তৃতীয় বিয়ে করার জন্য কেনাকাটা করে রেখেছি।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দরজা ভেঙ্গে বিছানার উপর তার মরদেহ পাওয়া যায় ।
শরীরে কোন আঘাতের চিহ্ন না থাকলেও তার মুখ থেকে কিছু রক্ত বের হয়েছে। পরিবার দাবি করছে সে স্টোক করেছে। তবে এটি স্বাভাবিক মৃত্যু কিনা আমরা নিশ্চিত হতে পারিনি। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page