কুমিল্লায় মোবাইল দেখতে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রের আত্নহত্যা

নেকবর হোসেন।।
কুমিল্লা নগরীর মদিনা মসজিদ সংলগ্ন ঠাকুর পাড়ায় মায়ের সাথে অভিমানে করে শুভ মজুমদার (১১) নামের এক শিশু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
শনিবার(৪ ডিসেম্বর) দুপুরে নগরীর মদিনা মসজিদ সংলগ্ন প্রভালয় হাউজ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় জানায়, কুমিল্লা নগরীর ফজিলাতুন্নেচ্ছা মর্ডাণ হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। শুভ মজুমদার লাকসাম উপজেলার কৈতরা গ্রামের মলয় মজুমদারের একমাত্র ছেলে। বর্তমানে কুমিল্লা নগরীর মদিনা মসজিদ সংলগ্ন প্রভালয় হাউজের নিচতলায় ভাড়া বাসায় থাকেন।

বাবা মলয় মজুমদার জানান, শুভ’য়ের মা পূর্ণিমা ও তাহার বোন পড়ালেখার জন্য সকালের দিকে বকাঝকা করে। শুভ সব সময় টিভির সামনে বসে থাকতো, তার মা ও বোন শুভ কে টিভি দেখতে নিষেধ করলে এক পর্যায়ে শুভ রাগা রাগি করে তার নিজ কক্ষে চলে যায়। এক ঘন্টা পর শুভ’র রুমের দরজা মা পূর্ণিমা মজুমদার বন্ধ দেখতে পেয়ে খুব ডাকাডাকি শুরু করে। শুভ মজুমদারের সাঁড়া শব্দ না পেয়ে স্থানীয় প্রতিবেশীদের আসার অনুরোধ করে শুভ’য়ের বোন। স্থানীয় প্রতিবেশীরা কুমিল্লা কোতয়ালী মডেল থানায় ফোন করলে ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোরুল আজিম কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির এস আই মিঠুন সরকারকে ঘটনাস্থলে পাঠান।

এ বিষয়ে কুমিল্লা কোতয়ারী মডেল থানা এসআই মিঠুন সরকার বলেন-শুভ’র রুমের দরজা বন্ধ ছিল, অনেক ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে দরজার ছিটকানি ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে শুভকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। জরুরী বিভাগের চিকিৎসক শিশু শুভ (১১ কে মৃত ঘোষনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page