কুমিল্লায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ তিনজন আটক

নেকবর হোসেন।।
কুমিল্লায় র‌্যাব-১১ অভিযানে কুমিল্লার কোতয়ালী থানা এলাকা থেকে ১৫ কেজি গাঁজা এবং ২৫,২০০ পিস ট্যাপানটেডল ট্যাবলেটসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ গতকাল ৩ ডিসেম্বর বিকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে ১৫ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার বুড়িচং থানার জগতপুর গ্রামের মোঃ তাজুল ইসলামের ছেলে মোঃ আরিফুল ইসলাম (২৬) । প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

পৃথক অন্য একটি অভিযানে র‌্যাব-১১ ৩ ডিসেম্বর কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন দূর্গাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। ওই অভিযানে ২৫,২০০ পিস Tapentadol Tablets সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার কোতয়ালী থানার বামাইল গ্রামের মোঃ কামাল হোসেন এর ছেলে মোঃ সবুজ মিয়া (২০) এবং কুমিল্লা জেলার কোতয়ালী থানার বড়জালা গ্রামের মোঃ ফারুক এর ছেলে মোঃ জাহিদুল হাসান (১৯)।

ওই বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে জানান তারা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page