কুমিল্লায় র‌্যাবের অভিযানে ভূয়া ডিগ্রীধারী ৫ ডাক্তার আটক

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা জেলার কোতয়ালী থানা এলাকা থেকে ডিগ্রীধারী বড় ডাক্তার পরিচয়ে সকল রোগের ভূল চিকিৎসা করা পাঁচজন ভ‚য়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-২ এর দুটি দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন তেলিকোনায়‘‘অমিত মেডিকেল হল”এবং কালির বাজারস্থ ‘‘হৃদয় ফার্মেসী”তে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ভ‚য়া ডিগ্রীধারী ডাক্তার পরিচয় প্রদানকারী পাঁচজন প্রতারককে আটক করা হয়। আটককৃতরা হলোঃ জেলার কোতয়ালী থানার দীগাম্বরীতলা গ্রামের মৃত চন্দ ্রমোহন দেবনাথ এর ছেলে অযিত কুমার দেবনাথ(৬৩); একই থানার সুজানগর গ্রামের মমতাজ উদ্দিন আহমদ এর ছেলে জসিম উদ্দিন (৪২); চকবাজার এলাকার মোঃ এরশাদ আলীর ছেলে আমিনুল হাসান তারেক(২৫); কাপ্তানবাজার এলাকার মৃত এ.কে মফিজুল হক এর ছেলে এ.কে.এম মোজাম্মেল হক(৪৩) এবং পূর্ব বাগিচাগাঁও এলাকার মৃত নিরাংশু দাস এর ছেলে দেবাশীষ দাস।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ বিএমডিসি কর্তৃক অনুমোদিত কিংবা একাডেমিক সার্টিফিকেটধারী কোন রেজিষ্টার্ড ডাক্তার না হয়েও নিজেদেরকে ডিগ্রীধারী বড় ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসা প্রাদান করে আসছে বলে স্বীকার করে। উক্ত বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page