কুমিল্লায় শপথ নিয়ে কারাগারে গেলেন ইউপি চেয়ারম্যান

নেকবর হোসেন।।
শপথ নেওয়ার হত্যাচেষ্টা মামলায় কারাগারে গেলেন কুমিল্লার মেঘনা উপজেলার মানিকাচর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন। একই মামলায় আরও তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (১৬ জানুয়ারি) কুমিল্লার ৩ নম্বর আমলি আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শারমিন রিমা তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক সালাউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। অন্য আসামিরা হলেন- জসিম উদ্দিন, সোহাগ ও মনির হোসেন।

১১ নভেম্বর ইউপি নির্বাচনের দিন মানিকাচর ইউনিয়নের আলিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের সঙ্গে আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়। এতে জজ মিয়া নামে এক সৌদি প্রবাসী গুরুতর আহত হন।

এ ঘটনায় তার ভাই আবু সায়েদ বাদী হয়ে কুমিল্লার আমলি আদালতে মানিকাচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনসহ ৯ জনের নামে হত্যাচেষ্টার মামলা করেন। এ মামলায় ৬ ডিসেম্বর আসামিরা জামিন চাইলে উচ্চ আদালত তাদের দুই সপ্তাহের আগাম জামিন দেন ও নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন এবং আলমগীর হোসেন নামে একজনের জামিন মঞ্জুর করেন।

রোববার নিম্ন আদালতে ৫ আসামি আত্মসমর্পণ করলে মানিকাচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনসহ চারজনের জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page