কুমিল্লায় সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা, আটক এক

নিউজ ডেস্ক।।
কুমিল্লার বরুড়ায় বাড়ির চারপাশে সিসি ক্যামেরা লাগিয়ে রমরমা মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন এক দম্পতি। এ ঘটনায় জেসমিন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঝলম গাছতলা বাড়ি এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তাকে গ্রেফতার করেন। গ্রেফতার জেসমিন একই এলাকার মাদক কারবারি মনির হোসেনের স্ত্রী।

কুমিল্লা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানায়, বাড়ির চারপাশে সিসি ক্যামেরা লাগিয়ে রমরমা মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন মনির-জেসমিন দম্পতি। খবর পেয়ে আজ সকালে টাস্কফোর্সের সদস্যরা অভিযান পরিচালনা করেন।

প্রশাসনের উপস্থিতি টের পয়ে মনির হোসেন কৌশলে পালিয়ে যান। পরে তার বসতঘর তল্লাশি করে এক হাজার ৮১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ গ্রাম গাঁজা, পাঁচটি সিসি ক্যামেরা ও একটি মনিটর জব্দ করা হয়। এসময় মাদক বেচাকেনার অভিযোগে মনির হোসেনের স্ত্রী জেসমিনকে গ্রেফতার করা হয়।

সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, বেশ কিছুদিন ধরে সুকৌশলে নিজ এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন মনির ও তার স্ত্রী। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

অভিযান পরিচালনার সময় বরুড়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মীর রাশেদুজ্জামান রাশেদ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page