কুমিল্লায় সূর্য শিখার উদ্যেগে ইফতার বিতরণ

মাহফুজ নান্টু, কুমিল্লা।।
আন্তর্জাতিক শ্রম দিবস উপলক্ষে অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। পহেলা মে শনিবার কুমিল্লা প্রেসক্লাবের সামনে সামাজিক – সাংস্কৃতিক সংগঠন সূর্য শিখার উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিকেল ৫ টা থেকে শুরু হয় ইফতার বিতরণ। চলে সন্ধ্যা পর্যন্ত। এ সময় অন্তত দেড়শ জনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

অটোরিক্সাচালক সায়েদুল ইফতার সামগ্রী পেয়ে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, সারা দিন রোজা রাখছি। ইস্তারি করনের সময় অইতাছে। কই ইস্তার করমু ঠিক নাই। তয় পেরেসক্লাবে আমডারে ইস্তার দিছে। যারা ইস্তার দিছে তাগোর লাইগ্গা দোয়া করি।

সূর্যশিখা সাংষ্কৃতিক, সামাজিক ও সেবা সংগঠনের প্রতিষ্ঠাতা রেহানা রহমান বলেন, সংস্কৃতি চর্চার পাশাপাশি সামাজিক দায়িত্ব রয়েছে। সেই দায়িত্ববোধ থেকে সূর্যশিখা সংগঠনের পক্ষ থেকে অসহায় নিন্মআয়ের মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছি। ভবিষ্যতেও আমাদের এমন কার্যক্রম অব্যহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সূর্যশিখা সংগঠনের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ আলাউদ্দিন, সাংস্কৃতিক পরিচালক, মিথিলা মজুমদার, নাসিমা বেগম, রোকসানা ইসলাম দুলালী, আইরিন সুলতানা বিথী, ফখরুল ইসলাম নাজমুল, দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে সম্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন সাইফুর রহমান হিরা। মিডিয়া পার্টনার হিসেবে কাজ করেন কুমিল্লার বি-মিডিয়া বিল্লাল হোসেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page