কুমিল্লায় স্টুডিও’র আড়ালে ভুয়া সনদ তৈরি করেন তিনি

নেকবর হোসেন।।
কুমিল্লার ইপিজেড এলাকার একটি স্টুডিওতে বিভিন্ন প্রকার ভুয়া সনদ, জন্ম নিবন্ধন সনদ, বিভিন্ন কোম্পানীর পরিচয়পত্র এবং স্কুল-কলেজের প্রশংসাপত্র তৈরী চক্রের মূল হোতা সাইফুল ইসলাম(৩৪)কে গ্রেফতার করে র‌্যাব কুমিল্লা।

গ্রেফতারকৃত সাইফুল কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ছোটনা গ্রামের মৃত ফজর আলী’র ছেলে ।বৃহস্পতিবার বিকালে এ অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন আজ শুক্রবার বিকেলে এ কথা নিশ্চিত করেছেন।

র‌্যাব কুমিল্লা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালে কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানাধীন ইপিজেড এলাকার একটি স্টুডিও দোকানে বিশেষ অভিযান পরিচালনা করে সাইফুলকে গ্রেফতার করে। এ সময়ে তার নিকট থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ১ টি সিপিইউ, ১ টি মনিটর, ১ টি কী-বোর্ড, ১ টি মাউস, বিভিন্ন ভূয়া সনদ, জন্ম নিবন্ধন সনদসহ বিভিন্ন ধরনের নথি-পত্রাদি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তার স্টুডিও দোকানের মধ্যে ব্যবসার আড়ালে সে বিভিন্ন প্রকার ভুয়া সনদ,জন্ম নিবন্ধন সনদ, বিভিন্ন কোম্পানীর পরিচয়পত্র এবং স্কুল-কলেজের প্রশংসাপত্র তৈরীর নামে বিভিন্ন লোকজনের সাথে প্রতারণা করে আসছিল এবং এসব ভুয়া সনদ তৈরীর জন্য সে লোকজনের নিকট থেকে মোটা অংকের অবৈধ অর্থ গ্রহণ করে আসছিল।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় মামলা করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page