কুমিল্লায় স্ত্রী কর্তৃক ক্যান্সার আক্রান্ত স্বামীকে মারধরের অভিযোগ

নিউজ ডেস্ক।।
কুমিল্লার দাউদকান্দিতে নারী কাউন্সিলরের বিরুদ্ধে ক্যান্সার আক্রান্ত স্বামীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। বুধবার জেলার দাউদকান্দি পৌরসভার হাসানপুর গ্রামের বাসিন্দা ক্যান্সার আক্রান্ত নোমান সরকার সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ।

নোমান সরকার বলেন,১৯৯৭ সালে তাছলিমা খন্দকার (দাউদকান্দি পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর) সাথে আমার বিবাহ হয়, আমি ২০১৮ সালে শেষদিকে কান্স্যার আক্রান্ত হই। ২০১৯ সালে চিকিৎসা জন্য আমি নিয়মিত ভারত যাতায়াত করতে থাকি। আমি বাঁচবো না জেনে তখন থেকেই আমার স্ত্রী সম্পত্তি লিখে দিতে আমাকে চাপ দিতে থাকে। গত দুই মাস আগে আমি ভারত থেকে দেশে আসলে সে আমার সেবা না করে সে এবং তার ভাইয়েরা সম্পত্তি লিখে দিতে আমাকে নানাভাবে চাপ প্রয়োগ করতে থাকে। গত জুলাই মাসে সে আমার বাসায় এসে নগদ ৭ লক্ষ টাকা জোর করে নিয়ে যায়। গত ৩০ জুলাই আমি আমার ঢাকার বাসা গেলে সে আমাকে মারধর করে।

এতে আমি ঢাকা থেকে চিকিৎসা নিয়ে আমার গ্রামের বাড়িতে চলে আসি। গত ৫ আগস্ট সে আমার বাড়িতে এসে আমাকে মারধর সহ প্রাণনাশের হুমকি দেয়। এতে বাধ্য হয়ে আমি ৬ আগষ্ট দেশের প্রচলিত আইন অনুযায়ী তাকে তালাক দেই। এখন আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয় নারী কাউন্সিলর তাছলিমা খন্দকার বলেন,আমার স্বামী একজন মানসিক প্রতিবন্ধী,আমার স্বামীকে জোর করে আমার দেবর রুবেল ও আমার শ্বশুর-শ্বাশুড়ি আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য ছড়াচ্ছেন সম্পত্তির ভাগ না দেওয়ার জন্য।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page