কুমিল্লায় স্বাস্থ্য সেবায় আট হাজার লাল কার্ড বিতরণ

কুমিল্লা নিউজ ডেস্ক।।
দরিদ্র জনগোষ্ঠীর উন্নত ও বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে লাল কার্ড বিতরণ করেছে কুমিল্লা সিটি করপোরেশনের নগর মাতৃসদন।

বুধবার দিনভর নগর মাতৃসদন কেন্দ্রে এই কার্ড বিতরন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্রদের মাঝে লাল কার্ড তুলে দেন কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু।

মাতৃত্বজনীত গর্ভকালীন সেবা, প্রসবকালীন ও প্রসব পরবর্তী সেবা, নবজাতক ও শিশু স্বাস্থ্যসেবা, ডায়াগনষ্টিক ও প্যাথলজি সেবা সহ সাধারন রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিতে এই লাল কার্ড বিতরন করা হয়।

কার্ড বিতরণ অনুষ্ঠানে জানানো হয় একটি কার্ড দিয়ে ওই পরিবারের সদস্যরা নগর মাতৃসদন কেন্দ্র থেকে বিনামূল্যে সেবা নিতে পারবেন। ঢাকা আহছানিয়া মিশন ও আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রকল্প- দ্বিতীয় পর্যায়ে এই সকল কার্ড বিতরন করা হয়।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা আহসানিয়া মিশনের প্রকল্প ব্যবস্থসপক সুমন কুমার সাহা, বিশেষ অতিথি পিএমইউ নগর ভবনের সিনিয়র প্রোগ্রান অফিসার মো শফিউল আহসান, সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী ও প্রোগ্রাম অফিসার আবু সায়েম ভুইয়া।

সিটি করপোরেশনের কাউন্সিলর নূর জাহান আলম পুতুল আহসানিয়া মিশনের স্বাস্থ্য ওয়াশ পরিচাল ইকবাল মাসুদ সভাপতিত্ব করেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহি কর্মকর্তা ও প্রোগ্রাম ম্যানেজার মীর শওকত হোসেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page