কুমিল্লায় ৪৮ পাসপোর্ট, নকল সীল, কম্পিউটারসহ ৪ জন দালাল আটক

নেকবর হোসেন।।
কুমিল্লা আর্দশ সদরের নোয়াপাড়া এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে ৪৮টি পাসপোর্ট, নগদ ৩৫ হাজার টাকা, নকল সীল, ল্যাপটপ ও কম্পিউটারসহ ৪ জন পাসপোর্ট দালালকে আটক করেছে ডিবি ও কোতোয়ালি মডেল থানা পুলিশ।

ই-পাসপোর্ট তৈরি ও এমআরপি পাসপোর্ট নবায়নের ক্ষেত্রে অসাধু দালালচক্র কর্তৃক বিদেশগমনেচ্ছু সাধারণ জনগণকে হয়রানি বন্ধের লক্ষ্যে কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশে ২৯ জুন দুপুর ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি ও কোতোয়ালি মডেল থানা পুলিশের যৌথ অভিযানে পাসপোর্ট অফিস সংলগ্ন নোয়াপাড়া মসজিদ রোডস্থ কবরস্থানের পাশে রফিক মিয়ার ভাড়া বাড়ী অভিযান চালায়।

অভিযানে ইকবাল পিতা-মৃত লিল মিয়া মেম্বারের ছেলে ইকবাল, রিয়াদ হোসেন রনির অফিস কক্ষ হতে নাথেরপেটুয়ার ধোপামুড়ি গ্রামের আতর আলীর ছেলে মোবারক হোসেন,দেবিদ্বারের নোয়াবগন্জ্ঞ গ্রামের আবু মিয়ার ছেলে মোঃ বেলাল হোসেন, বাঙ্গরা বাজার থানার সোনারামপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে মাঈনউদ্দিন ও কসবা উপজেলার বাগুড় গ্রামের আবুল কালামের ছেলে ফয়সাল আহমেদকে আটক করা হয়।

তাদের কাছ থেকে ৪৮টি পাসপোর্ট, ৩টি মনিটর,৩টি সিপিইউ,৩টি প্রিন্টার, ১টি সীল, কোতোয়ালি মডেল থানার নকল সীলমোহরযুক্ত জিডি পাতা ৪টি, ২১টি পাসপোর্ট ডেলিভারি স্লিপ, একটি পরিচয় পত্র ও নগদ ৩৫ হাজার টাকাসহ জব্দ করা হয়।

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page