কুমিল্লায় ৩০ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী রেজাউল গ্রেফতার ॥ অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লায় ৩০ মামলার আসামী ও তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী রেজাউল করিমকে গ্রেফতার করেছে ১০ বিজিবি। শুক্রবার গভীর রাতে কুমিল্লা সীমান্তের কেরানীনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে অস্ত্র-গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

শনিবার বিকালে তাকে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করে বিজিবি। গ্রেফতারকৃত রেজাউল করিম জেলার সদর দক্ষিন উপজেলার বল্লভপুর গ্রামের আঃ রাজ্জাকের ছেলে।

শনিবার বিকালে বিজিবি কার্যালয় থেকে দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার গভীর রাতে ১০ বিজিবি’র অধীনস্থ গোলাবাড়ী পোষ্টের একটি বিশেষ টহলদল গোপন সংবাদে বাংলাদেশের অভ্যন্তরে কেরানী নগর এলাকায় অভিযান পরিচালনা করে। রাত ১টার দিকে বিজিবি টহলদল ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশরত এক ব্যক্তিকে দেখতে পায় এবং তাকে চ্যালেঞ্জ করলে সে ভারতের অভ্যন্তরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ধাওয়া করে ১টি ব্যাগসহ রেজাউল করিমকে আটক করা হয়।

পরে ব্যাগ তল্লাশী করে ১টি পয়েন থ্রি টু বোর রিভলভার, ম্যাগাজিনসহ ৪টি গুলি, ১৬ পিস ইয়াবা, এক প্যাকেট নতুন ধরনের ভারতীয় ‘কৌটা মাদক’, ভারতীয় ৩টি পরিচয়পত্র, ভারতীয় ইউসিবি ব্যাংকের ডেবিট কার্ড ২টি, ভারতীয় বিভিন্ন প্রকার ৭টি কার্ড, বাংলাদেশী নগদ ৭৮৫ টাকা এবং কাতারের ১০ দিরহাম উদ্ধার করা হয়।

১০ বিজিবি’র অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রেজাউর রহমান জানান, গ্রেফতারকৃত রেজাউল কুমিল্লার শীর্ষ সন্ত্রাসী। সে ভারতে অবৈধভাবে অবস্থান করে বাংলাদেশে হত্যা, রাহাজানি এবং ধর্ষনের মতো নানাবিধ অপকর্মে লিপ্ত ছিল। তার বিরুদ্ধে প্রায় ডজনখানেক হত্যা মামলাসহ অন্যান্য প্রায় ৩০টি মামলা চলমান রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page