কুমিল্লায় ৫৫ ঘণ্টার ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে মা-মেয়ে’র মৃত্যু

নেকবর হোসেন।।
কুমিল্লায় করোনায় আক্রান্ত হয়ে ৫৫ ঘণ্টার ব্যবধানে মারা গেলেন মা-মেয়ে। বুধবার সকালে কুমিল্লার বরুড়া উপজেলার লহ্মীপুর গ্রামের আবদুল লতিফ মৌলভীর স্ত্রী জয়নবের নেছা (৭৫) করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে মৃত্যুবরণ করেন।

এর আগে রোববার রাত দেড়টায় কুমিল্লা সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তার মেয়ে ফাতেমা বেগম (৫৮)। স্বল্প সময়ের ব্যবধানে মা-মেয়ের এমন মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ফাতেমা আক্তারের ছেলে সাইদুর রহমান তার মা ফাতেমা বেগম ও নানু জয়নবের নেছার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। ফাতেমা আক্তার কুমিল্লা সিটি করপোরেশনের ২৪ নম্বর ওয়ার্ডের সালমানপুর গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী।

মৃত্যুবরণ করা জয়নবের ভাতিজি সাহিদা আক্তার জানান, ফুফু গত শনিবার জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে কুমেক হাসপাতালে ভর্তি হন। একদিন পর রোববার ফুফুর বড় মেয়ে ফাতেমা বেগম প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে কুমিল্লা সদর জেনারেল হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ভর্তির পর তার অবস্থার অবনতি ঘটতে থাকে। সোমবার ভোর রাতে ফাতেমা আক্তার মৃত্যুবরণ করেন। তার একদিন পরই বুধবার সকাল সাড়ে ৮টায় ফুফু মারা যান। মারা যাওয়ার আগে ফুফু গতকাল জানতে চেয়েছেন তার বড় মেয়ে কেনো তাকে দেখতে আসছেন না। তার শারীরিক অবস্থা ভালো ছিল না বলে তাকে জানানো হয়নি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page