কুমিল্লা কোতয়ালী মডেল থানায় আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় কোতয়ালী মডেল থানার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কোতয়ালী মডেল থানাধীন বিভিন্ন এলাকার সমস্যা নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন জনপ্রতিনিধিরা।

সভায় অংশগ্রহণকারী ইউপি চেয়ারম্যান ও সদস্যরা জানান, কোতয়ালী মডেল থানাধীন বিভিন্ন এলাকায় মাদক এখন সবচেয়ে বড় সমস্যা। এছাড়াও চুরি ছিনতাই ও ডাকাতির মত কিছু ঘটনা প্রতিদিনই ঘটছে। পুলিশের টহল বৃদ্ধি প্রয়োজন বলেও তার উল্লেখ করেন।


অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। তিনি বলেন জনপ্রতিনিধিরা এ জনপদের মাদক সন্ত্রাসসহ অন্যান্য অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। তিনি আরো বলেন, অপরাধ দমনে পুলিশের আন্তরিকতার কোন শেষ নেই। তাই অপরাধ দমনে জনপ্রতিনিধি ও পুলিশের সমন্বয় জরুরী।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার, কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক, পরিদর্শক (তদন্ত) মোঃ বিল্লাল হোসেন, পরিদর্শক (অপারেশন) আরিফুর রহমানসহ কোতয়ালী মডেল থানার অফিসারবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page