কুমিল্লা ক্যান্টনমেন্ট ২০০২ ব্যাচের বন্ধুদের ইফতার

কুমিল্লা নিউজ।।
পবিত্র মাহে রমজানের মাগফেরাত এর কুমিল্লা ক্যান্টনমেন্ট ২০০২ ব্যাচের বন্ধুদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কুমিল্লা ক্যান্টনমেন্ট ২০০২ ব্যাচের উদ্যোগে কুমিল্লা ক্যান্টনমেন্ট টিপলা বাজার কফি হাউস রেস্টুরেন্টে উপজেলা থেকে আগত প্রায় শতাধিক বন্ধুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জানা যায়, ২০১৯ সাল থেকে এসএসসি ২০০২ বাংলাদেশ ব্যানারে দুধের কার্যক্রম কুমিল্লায় ব্যাচ ভিত্তিক গ্রুপের বন্ধুদের কার্যক্রম শুরু হয়।

এই দীর্ঘ পথ পরিক্রমায় কুমিল্লার ০২ বন্ধুদের সাহায্য সহযোগিতা ও অংশগ্রহণের মাধ্যমে কুমিল্লা বিভিন্ন জায়গায় এতিম দুস্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, গরিব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, গরিব মানুষের মাঝে ফ্রী মেডিকেল ক্যাম্পিং, সামাজিক বনায়ন বৃক্ষ রোপণ কর্মসূচি, বন্ধুদের নিয়ে গেট টুগেদার, আড্ডা, বন্ধুদের বার্থডে প্রোগ্রাম, ০২ বন্ধুদের চিকিৎসা সহায়তা ইত্যাদি মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

২০২৩ সালে ১০ নভেম্বর ঐতিহাসিক রানী ময়নামতি প্রাসাদে কুমিল্লার পাশাপাশি বিভিন্ন জেলা থেকে আগত প্রায় দুই শতাধিক বন্ধুদের নিয়ে গেট টুগেদারের আয়োজন করেছে যাহা সকল বন্ধুদের কাছে ছিল প্রশংসনীয়।

উক্ত প্রোগ্রাম আয়োজক কমিটি সদস্যদের মধ্যে অন্যতম হলো- রাসেল, শাহীন হোসেন, নিজাম উদ্দিন খান, মাসুদ অপু আসাদুজ্জামান আসাদ, সাঈদ সানি, শাহআলম শাওন, কামরুল হাসান মিলন, ডাঃ শাহাদাত আরো অনেকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page