কুমিল্লা জেলা ডিবি পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই

নিউজ ডেস্ক।।
কুমিল্লার নাঙ্গলকোট থানার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার মামলার দুই আসামিকে চট্টগ্রামের পাহাড়তলী এলাকা থেকে গ্রেপ্তারে বৃহস্পতিবার রাতে অভিযান চালায় কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় স্থানীয়রা ডিবি পুলিশের ওপর হামলা চালালে আসামিরা পালিয়ে যায়। তাদের বহনকারী গাড়িও ভাঙচুর করা হয়েছে।

বৃহস্পতিবার রাত দশটার দিকে চট্টগ্রামের পাহাড়তলী থানার সাগরিকা বিটাক এলাকায় এই ঘটনা ঘটে। পালিয়ে যাওয়া আসামিরা হলেন— মোহাম্মদ রফিক ও মোহাম্মদ আজাদ।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, দুই আসামিকে ধরতে কুমিল্লা ডিবি পুলিশের একটি দল চট্টগ্রাম শহরে আসে। প্রথমে তাঁরা নির্বাচনী সহিংসতা মামলার একজন আসামিকে গ্রেপ্তার করে। অপর আসামিকে গ্রেপ্তার করতে সাগরিকা বিটাক এলাকায় যায় গোয়েন্দা দলটি। ওই আসামি ছিলেন স্থানীয় দোকানি। তাকে গ্রেপ্তারের পর স্থানীয় ব্যবসায়ী ও লোকজন ডিবি পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে। এ অবস্থায় গ্রেপ্তার করা দুই আসামি পালিয়ে যায়।

মুস্তাফিজুর রহমান বলেন, হামলায় ডিবি পুলিশের এক সদস্য আহত হয়েছেন। বিষয়টি পাহাড়তলী থানা পুলিশকে জানানোর পর পলাতক আসামিদের গ্রেপ্তার অভিযান শুরু হয়। রাত একটার দিকেও পালিয়ে যাওয়া দুই আসামিকে গ্রেপ্তার করা যায়নি বলে জানিয়েছেন তিনি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page