কুমিল্লা নগরীতে ঈদের আগে যানজট নিরসনের আহ্বান

নিউজ ডেস্ক।।
কুমিল্লা নগরীতে দীর্ঘদিন ধরে অনুমোদনহীন যানবাহন চলাচল, যত্রতত্র সিএনজিচালিত অটোরিকাশা, ইজিবাইক পার্কিং এবং একশ্রেণির দুর্বৃত্তদের পরিবহন চাঁদাবাজিতে যানজট প্রকট আকার ধারণ করেছে। এ অবস্থায় ঈদুল ফিতরের আগেই যানজট নিরসনে ব্যবস্থা নিতে আহবান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা।

রবিবার (১০ এপ্রিল) কুমিল্লা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলার আইনশৃঙ্খলা কমিটির সভায় এ আহবান জানান তিনি।

এ সময় তিনি বলেন, কুমিল্লা নগরীর যানজট, জলাবদ্ধতা নিরসন এবং পুকুর ও দিঘী ভরাট বন্ধ করতে কর্তৃপক্ষকে দ্রুত ব্যবস্থা নিতে হবে। আসন্ন বর্ষা মৌসুমে কুমিল্লা নগরীতে জলাবদ্ধতা নিরসনে নগর কর্তৃপক্ষ কোনও পদক্ষেপ গ্রহণ করেনি। বিগত দিনে সামান্য বৃষ্টিতে কুমিল্লা নগরী পানিতে তলিয়েছে। এই অবস্থা দিন দিন কুমিল্লার দুঃখে পরিণত হয়েছে। সরকার এসব সমস্যা সমাধানে অর্থ বরাদ্দ দিলেও অপরিকল্পিতভাবে ড্রেন, সড়ক ও ভবন নির্মাণ করে অর্থ অপচয় হচ্ছে। এক শ্রেণির কর্মকর্তা, কর্মচারী ও ঠিকাদার নামধারী কিছু ব্যক্তি লুটেপুটে খাচ্ছে সব। কিন্তু নগরীর উন্নয়ন তেমন হচ্ছে না।

সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমা আশরাফী, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ ও কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page