কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক আশিকের মায়ের দাফন সম্পন্ন

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক, জাগরনী টিভির জেলা প্রতিনিধি ও কুমিল্লা ২৪ টিভির সিনিয়র রিপোর্টার আশিকুর রহমান আশিকের মাতা মনোয়ারা বেগম (৭০) জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে।

শনিবার বাদ জোহর নগরীর ৩নং ওয়ার্ড কালিয়াজুরী জামে মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে কালিয়াজুরী কবরাস্থানে দাফন সম্পন্ন হয়।

জানাজায় অংশ নেন, কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল, জেলা কালচারার অফিসার আয়াজ মাবুদ, কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাজী মোঃ মুরাদ মিয়া, যুবলীগ নেতা বোরহান মাহমুদ কামরুলসহ স্থানীয় রাজনৈতিক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শুক্রবার রাত ২ টা ৫০ মিনিটে নগরীর কালিয়াজুরীর সিদ্দিক টাওয়ারে মরহুম সিদ্দিকুর রহমানের স্ত্রী ও সাংবাদিক আশিকুর রহমান আশিকের মাতা মনোয়ারা বেগম তিনি মারা যান। মৃত্যকালে চার ছেলে ও তিন মেয়ে রেখে যান।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন কুমিল্লা- ৬ (সদর) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন, কুমিল্লার সভাপতি হুমায়ূন কবির রনি, সাধারন সম্পাদক সাইফ উদ্দিন রনী, কুমিল্লা ২৪ টিভির ব্যবস্থাপনা পরিচালক তাওহিদ হোসেন মিঠু, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন, কুমিল্লার সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন আকাইদসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page