কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে একাত্তর টিভির গাড়ি ভাঙচুর

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) সংলগ্ন এলাকায় একাত্তর টেলিভিশনের গাড়ি ভাঙচুর করা হয়েছে। সোমবার (১৩ জুন) রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন এটিএম বুথের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে পেশাগত দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয় এলাকায় গাড়ি নিয়ে আসেন চ্যানেল টোয়েন্টিফোর, নিউজ টোয়েন্টিফোর, একুশে টিভি ও একাত্তর টিভির সংবাদকর্মীরা। ক্যাম্পাসের প্রধান ফটকে গাড়িগুলো পার্কিং করা ছিলো। তবে অজ্ঞাত কয়েকজন এসে একাত্তর টিভির গাড়ি বিশ্ববিদ্যালয়ের ফটক থেকে সরাতে বললে গাড়িটি ফটকের পাশেই এটিএম বুথের সামনে রাখেন গাড়ি চালক। এর কিছুক্ষণ পরই কয়েকজন এসে গাড়িটি ভাঙচুর করেন।

ঘটনার সময় গাড়িতে থাকা একাত্তর টিভির গাড়ি চালক মো. আলামিন বলেন, আমি গাড়ির ভিতরে ছিলাম। হঠাৎ কিছু ছেলে এসে আমাকে এক মিনিটের মধ্যে গাড়ি সরাতে বলতে বলতেই ভাঙচুর শুরু করে দিয়েছিল। আমাকে গাড়ি সরানোরও সুযোগ দেওয়া হয়নি।

একাত্তর টিভির সাংবাদিক তানিয়া রহমান বলেন, আমি ৯ টার খবরে নির্বাচনী লাইভে থাকার সময় কিছু ছেলে একাত্তর টিভিকে স্লেজিং করছিল। আমি তাদের কথায় কান না দিয়ে লাইভ শেষ করে ঘটনাস্থল ত্যাগ করি। এর মধ্যেই গাড়ি ভাঙচুর করা হচ্ছে শুনে ঘটনাস্থলে গিয়ে ভাঙ্গা গাড়ি দেখতে পাই।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, আমরা ঘটনাটি জেনেছি। আগামীকাল প্রক্টরিয়াল বডি বসে ফ্যাক্ট ফাইন্ডিং করে প্রশাসনের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page