কুমিল্লা মহানগরীর চর্থায় কবরস্থান উন্নয়ন ও বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা মহানগরীর দক্ষিন চর্থা বড়পুকুরপাড় কবরস্থান উন্নয়ন ও বাস্তবায়ন কমিটির পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর চর্থায় অনুষ্ঠিত সভায় আগামী ১শ বছর পর্যন্ত কবরস্থানের সৌন্দর্য্যবর্ধণ ও উন্নয়নের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলোয়াত করা হয়। তারপরেই আলোচনা সভা শুরু হয়।

মুক্ত আলোচনায় সভাপতিত্ব করেন দক্ষিনচর্থা বড়পুকুরপাড় জামে মসজিদের সভাপতি ফারুক আহমেদ।

মুক্ত আলোচনায় কবরস্থান উন্নয়ন ও বাস্তবায়ন বিষয়ে বিশদ আলোচনা করেন কবরস্থান উন্নয়ন ও বাস্তবায়ন কমিটির সভাপতি মোঃ রাজিউর রহমান (রাজিব)।

এ সময় তিনি বলেন, দক্ষিন চর্থা বড়পুকুরপাড় কবরস্থানটিকে এমনভাবে উন্নয়ন করা হবে যেন আগামী ১শ বছর পর্যন্ত কবরস্থানটিতে সুপরিকল্পিতভাবে মৃত ব্যক্তিদের কবর দেয়া যায়। কবরস্থানের পাশাপাশি বড়পুকুরপাড় ও তার চারপাশের সৌন্দর্য্য বর্ধণের জন্যও ব্যাপক সিদ্ধান্ত গ্রহণ করা হবে। সবার সম্মিলিত প্রয়াসে আমাদের কাজগুলো সম্পন্ন করতে পারবো।

এছাড়াও মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন ডা. সিদ্দিকুর রহমান, মোঃ এরশাদ উল্লাহ, ফরিদ উদ্দিন আহমেদ, শাখাওয়াত উল্লাহ শিপন, কাইয়ুম খান বাবুল , এসহাক মিয়া, নাজিম আলী, মাহবুব আলম, কাজী নাহিদুল হক।

মুক্ত আলোচনায় উপস্থিত ছিলেন দক্ষিন চর্থা বড়পুকুরপাড় কবরস্থান উন্নয়ন কমিটির সদস্য সচিব আজাদ হোসেন বড় লস্কর। এছাড়াও আরো উপস্থিত ছিলেন হাবিবুর রহমান হাবিব, আনোয়ার ভান্ডারী, কামাল হোসেন, পাবেল, সজল মোল্লা প্রমূখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page