কুমিল্লা মহানগর যুবলীগের উদ্যোগে অসহায়দের মাঝে রান্না করা ইফতার বিতরণ

সৈয়দ বদরুদ্দোজা টিপু।।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবানে, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযুদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এর নির্দেশনায় কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের উদ্যাগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধী, পথশিশু, অসহায় ও হতদরিদ্র মানুষদের মাঝে রান্না করা ইফতার বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেলে কুমিল্লা নগরীর টাউন হলে রান্না করা ইফতার বিতরণ করেন কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবদুল্লা আল মাহমুদ সহিদ। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের সদস্য এ কে এম রিয়াজ উদ্দিন মুন্না, শরিফুল ইসলাম খন্দকার বাদল, কাজী শাহ আলম, বোরহান মাহমুদ কামরুল, নাজমুল ইসলাম শাওন, দুলাল হোসেন অপু, ইতালী আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ গিয়াস উদ্দিনসহ আরো অনেকে।

খাবার বিতরণ শেষে মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবদুল্লা আল মাহমুদ সহিদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের আহবানে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযুদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এর নির্দেশনায় গরীব অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

আগামী দিনগুলোতেও আমাদের এই কার্যক্রম অব্যহৃত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১