কুমিল্লা শিক্ষাবোর্ড মডেল কলেজের ভার্চুয়ালি বসন্ত উৎসব ব্যাপকভাবে প্রশংসিত

স্টাফ রিপোর্টার।।
বিশ্ব যখন থেকে এক অনাকাঙ্খিত মহামারির তীব্র ছোবলে আক্রান্ত , শিক্ষার্থীরা যখন একঘেঁয়ে ও ঘরোয়া পরিবেশে ক্লান্ত, পরিশ্রান্ত এবং বিভিন্ন ধরনের মানসিক চাপে বিপর্যস্ত ঠিক সেরকম একটি পরিস্থিতিতে শিক্ষার্থীদের মানসিক প্রশান্তি দেয়ার প্রয়াসে কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজ ১ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ ফেব্রুয়ারি ২০২১ সকাল ১০ টা থেকে ভার্চুয়াল বসন্ত উৎসবের আয়োজন করে।অনুষ্ঠানটি কলেজের ফেসবুক পেজ থেকে লাইভ স্ট্রিমিং করা হয়।

কলেজের শিক্ষার্থীরা ফাল্গুন ও বসন্ত উপলক্ষে বিভিন্ন সংগীত, নৃত্য ও আবৃতি পরিবেশন করে। মনোমুগ্ধকর পরিবেশনার মাধ্যমে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অনুষ্ঠানটিকে করে তুলেছে প্রাণবন্ত ও উচ্ছাসিত। অনুষ্ঠানে যারা সংগীত, নৃত্য ও আবৃত্তি পরিবেশনায় অংশগ্রহণ করেছে তারা হলো ফাইরুজ তাবাস্সুম নোভা, ফাতেমা-তুয-যাহরা, রফিকুল মুকিত, তাসনুভা হাসান, ফাইমা লিমি, সামিয়া সরকার, অদিতি রানী রায়, তাসনোভা রুবাইয়াত ঈদা, মিশকাতুল মুনির আদিবা, ফারিহা মুনতাহা, নাহিদা কাদের মীম, মিথিলা রানী ও প্রথমা হাসান।

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিল প্রতিষ্ঠানের শিক্ষার্থী নাজিয়া আক্তার ও রিফা তামান্না তানহা। অনুষ্ঠানটির সার্বিক তত্ত¡াবধানে ছিলেন অধ্যক্ষ ড. এ কে এম এমদাদুল হক, যার নির্দেশনা ও পরামর্শে একটি সুন্দর ও রুচিশীল সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সতের হাজারের বেশি ভিউজ হয়েছে।হাজারের উপরে লাইক, দুই শতাধিক শেয়ার ও তিন শতাধিক কমেন্ট করা হয়েছে। কমেন্টে করোনাকালিন পরিস্থিতিতে এ ধরনের আয়োজনের ভূয়সী প্রশংসা করেছেন দর্শকরা।একজন পাঠক সুমনা লিখেন, “ বিশেষ পরিস্থিতিতে অনিন্দ সুন্দর আয়োজন যা স্মরণীয় হয়ে থাকবে ”।

নাসিমা আক্তার মন্তব্য করেন, “আমি আমার বোনদের নিয়ে এ সুন্দর আয়োজন উপভোগ করছি”।হালিমা খাতুন লিখেন, স্টেইজ ও নাচগুলো মনোমুগ্ধকর ”।মনোয়ারা বেগম লিখেন , “সব মিলিয়ে অসাধারণ”।নারগিস আরোজ মন্তব্য করেন, “আমি আপ্লুত,অভিভূত”।লিপি মন্তব্য করেন, “অভিনব ও ব্যতিক্রমী চিন্তার প্রতিফলন”।এ ভাবে দর্শকরা তথ্য প্রযুক্তির ইতিবাচক ব্যবহারের মাধ্যমে নান্দনিক ও সৃজনশীল আয়োজনের জন্য কলেজ কর্তৃপক্ষের প্রশংসা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page