কুমিল্লা শিক্ষা বোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন

নেকবর হোসেন।।
খেলাধুলা স্মাট দেশ শেখ হাসিনার বাংলাদেশ এই প্রতিপাদ্যেকে সামনে রেখে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড উদ্যোগে আন্ত: কলেজ ভলিবল প্রতিযোগিতা শনিবার (৪মে ) কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড আয়োজনে কুমিল্লা শিক্ষা বোর্ড মডেল কলেজ সরকারি মাঠে সকালে প্রধান অতিথি হিসেবে ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ভ. মো. নিজামুল করিম ।

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ১৬ টি কলেজের ২০৭ জন প্রতিযোগি অংশ নেয়।প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড.মো. নিজামুল করিম বলেন, ক্রীড়া হচ্ছে উৎকর্ষ সাধনের শ্রেষ্ঠ মাধ্যম। কলেজ শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরাই আগামি বাংলাদেশের ভবিষ্যত। আর তাই এখন থেকেই নিজেকে তৈরি করতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.আবু জাফর খান সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সচিব প্রফেসর নূর মোহাম্মদ,কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে উপাধ্যক্ষ প্রফেসর মৃণাল কান্তি গোস্বামী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন শিক্ষা বোর্ড উপ- সচিব (একাডেমি) ও ক্রীড়া কর্মকর্তা মোহাম্মদ সাফায়েত মিয়া।

একই দিন বিকেলে পুরষ্কার বিতরণ পর্বে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.আবু জাফর খান, কুমিল্লা শিক্ষা বোর্ড উপ-সচিব (একাডেমি) ও ক্রীড়া কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার সদস্য সচিব মোহাম্মদ সাফায়েত মিয়া অতিথি হিসেবে পুরস্কার ও সনদ বিতরণ করেন। অনুষ্ঠানটিতে মনোমুগ্ধকর উপস্থাপনায় ছিলেন আবুল হাসনাত বাবুল, বদরুল হুদা জেনু ও দেলোয়ার হোসেন জাকির ।প্রধান অতিথির মাধ্যমে বেলুন উড়িয়ে মাঠ পর্যক্রমের মাধ্যমে খেলার শুভ উদ্ভোধন ঘোষনা করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page