কুমিল্লা সিটি কর্পোরেশন বেচাকেনার হাটে পরিণত হয়েছে- মেয়র প্রার্থী কায়সার

জহিরুল হক বাবু।।
কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ-নির্বাচনের ঘোড়া প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন কায়সার বলেছেন, বিগত দিনগুলিতে কুমিল্লা সিটি কর্পোরেশন শুধুমাত্র নামের সাইনবোর্ড এর পরিবর্তন হয়েছে। কোনরকম টেকসই উন্নয়ন হয় নাই এই নগরীতে।

যারা দায়িত্বে ছিলেন এবং বর্তমানে যারা ক্ষমতাসীন তারা মিলেমিশে কুমিল্লা সিটি কর্পোরেশনকে ঠিকাদারী কাজ বেচাকেনার হাটে পরিণত করেছেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা নগরীর সিডি প্যাথ হসপিটাল এলাকা থেকে গণসংযোগ শুরু করে কান্দিরপাড়, রাজগঞ্জ ও চকবাজার এলাকায় গণসংযোগ শেষে প্রার্থী নিজাম উদ্দিন কায়সার সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি আরো বলেন, এই জিম্মিদশা থেকে মুক্ত হওয়ার জন্য এবং এই কুমিল্লাকে সঠিকভাবে নগরায়ন করার জন্য একজন সৎ নিষ্ঠাবান ব্যক্তির প্রয়োজন। তার জন্য মানুষ পরিবর্তন চায়, আর এই পরিবর্তন একমাত্র ঘোরার পক্ষেই সম্ভব।

তিনি বলেন, প্রতিটি গণসংযোগে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ প্রমাণ করে কুমিল্লার মানুষ পরিবর্তন চায়।

উল্লেখ্য, আগামী ৯ মার্চ কুমিল্লা সিটি করপোরেশনের ২৭ টি ওয়ার্ডে ১০৫টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই সিটিতে ২ লাখ ৪২ হাজার ৬৯৮ জন ভোটার রয়েছে।

২০২২ সালে কুমিল্লা সিটি কর্পোরেশনের তৃতীয় নির্বাচনে তৎকালীন মেয়র বিএনপি নেতা মনিরুল হক সাক্কুকে পরাজিত করে নির্বাচিত হন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

২০২৩ সালের ডিসেম্বরে মেয়র রিফাতের মৃত্যুতে পদটি আবার শূন্য হয়। তাই মেয়র পদে উপ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page