কুমিল্লা ৫ আসনের কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক এহতেশাম রুমি’র নির্বাচনী শোডাউন

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রায় দুই সহ¯্রাধিক মোটরসাইকেল ও দুইশত গাড়ি বহর সহ প্রায় ১০ হাজার মানুষ নিয়ে বিশাল শোডাউন ও ব্যাপক গণসংযোগ করেন।

রোববার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলা কোরপাই পোস্ট অফিস এলাকা থেকে শোডাউনটি বেরহয়ে ক্যান্টনমেন্টের গুরুত্বপূর্ণ সড়কগুলোতে প্রদক্ষিন করে।

শো-ডাউন ও গণসংযোগে দলের হাজার নেতাকর্মী সর্মথকরা যোগদান করে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী এহতেশামুল হাসান ভূঁইয়া রুমিকে সমর্থন করে। এ সময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে প্রায় দুই ঘন্টার জন্য যানচলাচলের বিঘ্ন ঘটে।

জনসাধারণের উদ্দেশ্য রুমি বলেন, এ আসনের পাঁচবারের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক সফল আইনমন্ত্রী, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন খসরু ছিলেন আন্তর্জাতিক মানের জাতীয় নেতা। তিনি বাঙ্গালি জাতিকে কলংক থেকে মুক্তি দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিচার কার্যকর করার আইনগত ভিত্তি গড়ে দিয়েছেন। তিনি ছিলেন বুড়িচং-ব্রাহ্মণপাড়ার সকল মানুষের আস্থা ও গর্বের প্রতীক। তাঁর এই মৃত্যুতে আজ বুড়িচং-ব্রাহ্মণপাড়ার মানুষ শোকে স্তব্ধ। আব্দুল মতিন খসরু যে সুস্থ ধারার রাজনীতির চর্চা এবং সাধারন মানুষের পাশে থেকে তাঁর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ইতি টেনেছেন তারই ধারাবাহিকতায়, তাঁরই আদর্শের একজন কর্মী ও যোগ্য উত্তরসূরী হয়ে আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে চেষ্ট্রা করবো বুড়িচং-ব্রাহ্মণপাড়ার সর্বস্তরের জনগনের কল্যানে যেন সারা জীবন সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যেতে পারি।

তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনা আমাকে কুমিল্লা-৫ আসনে নৌকা মার্কায় মনোনয়ন দিয়ে তাঁর হাতকে তথা বাংলাদেশ আওয়ামীলীগকে আরো শক্তিশালী ও সু-সংগঠিত করবো।

এ সময় বুড়িচং-ব্রাহ্মণপাড়া আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ দলের অন্যান্যা অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page