কুসিক নির্বাচনে বিএনপির নেতাকর্মীরা প্রচার-প্রচারনা করলে তাদেরকেও বহিস্কার করা হবে

মাহফুজ নান্টু, কুমিল্লা। দল নির্বাচনে যাবে না, বিষয়টা আগে ঘোষণা দেয়া হয়েছিলো। সেখানে দলের দু’জন নেতা কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করছেন। তাদেরকে দল থেকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে। তাদের একজন কেন্দ্রীয় বিএনপির সদস্য সদস্য সাবেক মেয়র মনিরুল হক সাক্কু এবং মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার। এই নির্বাচনে যদি তাদের পক্ষে আর কোন নেতাকর্মী প্রচার-প্রচারনা করে তাহলে তাদের বিরুদ্ধে দল ব্যবস্থা গ্রহণ করবে।

বৃহস্পতিবার বেলা ১২ টায় কুমিল্লা প্রেসক্লাবে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া এসব কথা বলেন।

এ সময় আবদুল কাদের ভূইয়া আরো বলেন, এ সরকারের অধিনে বিএনপি কোন ধরণের নির্বাচনে যাবে না। গত দুইটি জাতীয় সংসদ নির্বাচন পুরো বিশে^র কাছে প্রশ্নবিদ্ধ ছিলো। হুদা কমিশন তার উদাহারণ।

এ সময় সাংবাদিকরা জানতে চান প্রচার-প্রচারনায় নেতাকর্মীরা অংশগ্রহণ করতে পারবে না তাহলে অনেকে নেতা কাউন্সিলর প্রার্থী হয়েছেন তাদের বিষয়ে কি সিদ্ধান্ত এমন প্রশ্নে আবদুল কাদের ভ’ইয়া জুয়েল বলেন, তাদেরকে দল থেকে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

প্রচার-প্রচারনায় না গেলেও ভোট দিতে পারবে কি না? এমন প্রশ্নে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া বলেন, নির্বাচন সংক্রান্ত কোন কাজের সাথে জড়িত হতে পারবে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি জামির হোসেন, আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক জেড এম হাসানবিন জামিল সোহাগ, দপ্তর সম্পাদকত মোঃ রফিকুল ইসলাম ,ক্রীড়া সম্পাদক এবিএম মুকুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page