কুসিক ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রাজিব’র বিশাল শোভাযাত্রা মধ্য দিয়ে নির্বাচনী অফিস উদ্বোধন

নেকবর হোসেন।।
যুব সমাজের উদ্যোগে সহস্রাধিক কমী-সমর্থক ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে কুমিল্লা সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ‘রাজিউর রহমান রাজিব’ বিশাল শোভাযাত্রা নিয়ে নির্বাচনী অফিস উদ্বোধন করেন।

উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অফিস উদ্বোধন ও তবারক বিতরণের পর তিনি নির্বাচনী প্রচারণা ও বিশাল শোভা যাত্রা শুরু করেন। গতকাল (২৬ মার্চ) স্বাধীনতা দিবস উপলক্ষে এবং চর্থা যুব সমাজের উদ্যোগে বিশাল শোভাযাত্রাটি নগরীর দক্ষিণ চর্থা বড় পুকুর পাড় এলাকা থেকে শুরু হয়ে দক্ষিণ চর্থা চৌমুহনী, তালতলা চৌমহুনী, নবাব বাড়ি, থিরাপুকুর পাড়, ঢুলিপাড়া ও ইপিজেডে রোড ঘুরে ১৩নং ওয়ার্ডের যুব সমাজের উদ্যোগে সহস্রাধিক কর্মী-সমর্থকদের নিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে প্রচার প্রচারণা চালান এবং নির্বাচনী অফিসের সামনে সমাবেশ শেষ করেন।

সমাবেশ শেষে বড় পুকুর পাড় মসজিদের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে রাজিউর রহমান রাজিব বলেন, আমি এখন যেভাবে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছি নির্বাচিত হলে সরকারি সুযোগ-সুবিধা সেভাবে আপনাদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিব। মাদকমুক্ত ওয়ার্ড গঠন সহ পরিস্কার-পরিচ্ছন্নতা এবং পর্যাপ্ত লাইটিং এর মাধ্যমে ১৩নং ওয়ার্ডকে পর্যটক বান্ধব ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। আগামী নির্বাচনে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমার পাশে একদিন থাকবেন আমি আপনাদের আগামী পাঁচ বছর সুখে-দুঃখে পাশে থাকবো।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে এলাকার অসহায়-গরিব মানুষের পাশে থেকে কাজ করে যাবো। এর পাশাপাশি উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। এ সময় আজাদ হোসেন, আনোয়ার হোসেন,তারেক, শাহনুর,কামাল,মামুন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page