চান্দিনায় ফেনসিডিলসহ আওয়ামী লীগের নেতা গ্রেপ্তার

নিউজ ডেস্ক।।
কুমিল্লার চান্দিনা পৌরসভার বেলাশহর পালকি সিনেমা হলের সামনে থেকে আওয়ামী লীগ নেতা ও তাঁর সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার রাতে ফেনসিডিল বহন করার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুই ব্যক্তি হলেন চান্দিনা পৌর আওয়ামী লীগের সদস্য ও পৌর যুবলীগের সাবেক সহসভাপতি মোহাম্মদ মনির প্রকাশ ভোলা (৩৬) ও দাউদকান্দি উপজেলার মোবারকপুর গ্রামের মো. জহির (২৩)। মোহাম্মদ মনিরের বাড়ি চান্দিনা পৌরসভার মহারং এলাকায়।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আরিফুর রহমান বলেন, ভারতীয় সীমান্তবর্তী এলাকা কুমিল্লা থেকে পিকআপ ভ্যানে করে মাদক পরিবহন করছিলেন মাদক ব্যবসায়ীরা। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল শনিবার রাত সাড়ে ১১টায় মহাসড়কের পালকি সিনেমা হলের সামনে অবস্থান নেয় পুলিশ। এ সময় পুলিশ তল্লাশিচৌকিতে পিকআপ ভ্যান থামায়। তখন ২৭৯ বোতল ফেনসিডিলসহ তাঁদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

চান্দিনা পৌর আওয়ামী লীগ সভাপতি আবদুল জলিল বলেন, মাদক ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। কোনো মাদক ব্যবসায়ীর স্থান আওয়ামী লীগে নেই। শিগগিরই এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page