চান্দিনায় ৩ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যা করলো মা

নেকবর হোসেন।।
কুমিল্লার চান্দিনায় পারিবারিক কলহের জেরে ৩মাস ১০দিন বয়সের উম্মে সাইফা নামের এক কন্যা সন্তানকে পানিতে ফেলে হত্যা করেছে মা। সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টায় উপজেলার বরকইট ইউনিয়নের শালচর গ্রামে এই অমানবিক ঘটনা ঘটে।

এঘটনায় সোমবার দুপুরে ঘাতক মা ছামিয়া আক্তার বকুল (২০) কে আটক করে চান্দিনা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা। এবিষয়ে নিহত শিশুর পিতা মো. ওমর ফারুক বাদী হয়ে চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে উপজেলার বরকইট ইউনিয়নের শালচর গ্রামের মৃত আলী আশরাফ এর মেয়ে ছামিয়া আক্তার বকুলের সাথে একই ইউনিয়নের খৈছাড়া গ্রামের মফিজুল ইসলামের ছেলে মো. ওমর ফারুকের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়।

গত তিন মাস আগে ছামিয়া আক্তার বকুল কন্যা সন্তানের জন্ম দেয়। পারিবারিক কলহের কারণে গত কয়েক সপ্তাহ ধরে সন্তানসহ বাবার বাড়িতে অবস্থান করছিল বকুল।

এ ব্যাপারে রোববার (২০ফেব্রুয়ারি) স্থানীয়ভাবে শালিশে ছামিয়া আক্তার বকুলকে স্বামীর বাড়িতে পাঠানোর সিদ্ধান্ত হয়। সোমবার সকালে বকুল তার কন্যা সন্তান উম্মে সাইফাকে শালচর এলাকার একটি ডোবার পানিতে ফেলে দেয়। পরে স্থানীয়রা শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করে।

এবিষয়ে চান্দিনা থানার ওসি মোহাম্মদ আরিফুর রহমান জানান, শিশুটির মৃতদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত উম্মে ছাইফার মা ছামিয়া আক্তার বকুলকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে পানিতে ফেলে শিশুটিকে হত্যার কথা স্বীকার করেছে। এছাড়া চান্দিনা থানায় এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page