চান্দিনা ইউপি নির্বাচন; দোল্লাই নবাবপুরে দলীয় প্রার্থীর তালিকায় এগিয়ে শহীদ উল্লাহ কন্ট্রাকটর

স্টাফ রিপোর্টার।।
আসন্ন কুমিল্লা জেলা চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, সমাজ সেবক, ব্যবসায়ী মোঃ শহীদ উল্লাহ কন্ট্রাকটর ব্যাপক আলোচনায় রয়েছেন। তাঁর পক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ নানান শ্রেণী পেশার মানুষ রয়েছে বলেও জানা গেছে।

জানা যায়, আসন্ন কুমিল্লা জেলা চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, সমাজ সেবক, রাজনীতিবিদ, বসতি এগ্রো বিল্ডার্স লিমিটেড এর কর্ণধার মোঃ শহীদ উল্লাহ কন্ট্রাকটর নবাবপুর ইউনিয়ন সহ কুমিল্লার একজন পরিচিত মূখ।

তিনি দোল্লাই নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের ২ বারের সফল সাবেক সভাপতি, বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্যের দায়িত্ব পালন করছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে নানানভাবে জড়িত আছেন। তাই তিনি জনসেবার উদ্দেশ্যে এবার চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী। এজন্য তিনি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে তিনি ব্যাপক সারা পাচ্ছেন বলেও জানাগেছে।

সাক্ষাৎকারে মোঃ শহীদ উল্লাহ কন্ট্রাকটর বলেন, অধ্যাপক ডাঃপ্রান গোপাল দত্ত (এমপি) আমার অবিভাবক,তিনি চাইলে আমি নির্বাচন করব। দোল্লাই নবাবপুর ইউনিয়ন’কে আধুনিক ও ডিজিটাল উন্নত নাগরিক সুবিধা সম্বলিত ইউনিয়নে রূপান্তরিত করতে আমি এবার চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। এজন্য আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশাকরি আমার কর্মকান্ড বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দিবে।

তাই জননেতা অধ্যাপক ডাঃ প্রান গোপাল দত্ত এমপি সহ দলীয় নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করছি। ইতিমধ্যেই আমি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। এতে ব্যাপক সারাও পাচ্ছি। আমি বিজয়ী হয়ে এই ইউনিয়ন’কে মডেল হিসেবে প্রতিষ্ঠা করবো। আমি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া কামনা করছি।

এব্যাপারে নবাবপুর ইউনিয়নের অনেকেই বলেন, দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান মোঃশহীদ উল্লাহ কন্ট্রাকটর ব্যাপক আলোচনায় ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি ও তাঁর পরিবার এই ইউনিয়ন বাসীর পাশে থেকেছেন। সবদিক বিবেচনা করে তিনি নির্বাচন করলে এবার বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে এই ইউনিয়ন’কে উন্নত ও সমৃদ্ধ মডেল ইউনিয়নে রুপান্তরিত করবেন বলেও আমরা বিশ্বাস করি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page